মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Logo শুভ শুভ শুভ দিন শেখ হাসিনার জন্মদিন Logo ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন Logo শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানালেন মোঃ বাচ্চু মিয়া Logo এসএসসি পরীক্ষার্থী ২০২২ এর সকল শিক্ষার্থীদের প্রতি জানাচ্ছি শুভেচ্ছা ও শুভকামনা •••হাজী আলতাফ হোসেন বিপ্লব Logo শেখ রেহেনার জন্মদিনে সাবেক শ্রেষ্ঠ মেম্বার মনির হোসেন এর শুভেচ্ছা Logo স্বাধীনতা সংসদ কর্তৃক সম্মাননা পেলেন বাচ্চু মিয়া Logo প্রকাশিত সংবাদের প্রতিবাদ Logo অপরাধ গোপন ও ঘটনা ধামাচাপা দিতে মিথ্যা মামলা Logo কে এই জসিম? একটি মার্কেটের হিসাব রক্ষক হয়ে এত সম্পদের মালিক কিভাবে হলো!? Logo বঙ্গবন্ধু স্মৃতিতে অমলিন আদর্শে আমরণ —-রাজিয়া সুলতানা ইতি Logo দীর্ঘদিন থেকে ব্যথা নিরাময়ে ওষুধ বিহীন চিকিৎসা প্রদান করে যাচ্ছেন ডাক্তার এস চক্রবর্তী

স্বামীকে খুঁজতে গিয়ে স্বামীর দুই বন্ধুর দ্বারা রাতভর ধ`;র্ষণের শিকার গৃহবধূ

প্রশাসন / ২০৯ বার পঠিত
সময়: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১১:৪৩ অপরাহ্ণ

সংবাদটি শেয়ার করুন:

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামীর দুই বন্ধু সজিব ও শাকিলের হাতে এক গৃহ`বধূ ধ`র্ষণের শিকার হয়েছেন বলে অ`ভিযোগ উঠেছে। স্বামীর ওই দুই বন্ধুর কাছে গিয়েছিলেন স্বামীর সন্ধান চাইতে।ধ`র্ষ`ণের এই ঘ`টনায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে অ`ভিযুক্ত দুইজনকে গ্রে`ফতার করেছে পুলিশ।গ্রে`ফতাররা হলেন- ফতুল্লা থানার মৃত বাবুল মিয়ার ছেলে সজিব (২১) ও একই থানার পশ্চিম তল্লার মো. ইদ্রিস আলীর ছেলে শাকিল (১৯)।  মা`মলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাঁ`ড়ির ই`নচার্জ (পরিদর্শক) সুরুজ্জামান জানান, স্থানীয় একটি প্রিন্টিং কারখানায় কাজ করতেন ভু`ক্তভো`গী গৃহবধূর স্বামী। গত কয়েকদিন আগে অপর একটি মেয়েকে বিয়ে করে অন্যত্র বসবাস শুরু করেন তিনি। বিষয়টি জানতে পেরে ওই গৃহবধূ তার স্বামীকে খুঁজতে বের হয়ে সেই প্রিন্টিং কারখানার সামনে যান।

এসময় গৃহবধূর সঙ্গে রাত ১০টার দিকে তার স্বামীর দুই বন্ধু সজিব ও শাকিলের দেখা হয়। তারা তার স্বামীকে খুঁজে বের করে দেওয়ার কথা বলেন। এরপর রাত ১২টার দিকে সজিব বাদীকে প্রথমে ধ`র্ষ`ণ করেন। পরবর্তীতে সকালে ওই গৃহবধূকে তাদের এক পরিচিতের বাসায় নিয়ে একাধি`কবার ধ`র্ষ`ণ করেন সজিব ও শাকিল। আরও পড়ুন=ভারত-পাকিস্তানের বহু ম্যাচের সাক্ষী ভারত দলের সাবেক স্পিনার হরভজন সিং ও পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার।বিশ্বকাপ মঞ্চে পাকিস্তানের বিপক্ষে ভারতের একচেটিয়ে আধিপত্যের কারণে শোয়েবকে কটাক্ষ করেছিলেন হরভজন। পরাজয়ের ভয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে ভারতের বিপক্ষে মাঠে না নামতে পরামর্শ দিয়েছিলেন।‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’কে খোঁচা দিয়ে হরভজন বলেছিলেন, ‘তোমরা খেলবে, আবার হারবে।’সে সময় হরভজনের তীর্যক সব বাক্য দাঁতে দাঁত চেপে হজম করেছিলেন শোয়েব আখতার। তবে রোববারের ম্যাচের পর আর নিজেকে ধরে রাখতে পারলেন না। কিছু কথা শোনানোর জন্য হরভজনকে খুঁজছেন শোয়েব।রোববার দুবাইয়ে সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে রীতিমতো নাস্তানাবুদ করে ছেড়েছে পাকিস্তান। ১৩ বল বাকি থাকতে ১০ উইকেটে বিশাল জয় নিয়ে মাঠ ছেড়েছেন পাক অধিনায়ক বাবর আজম।


সংবাদটি শেয়ার করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও সংবাদ

দলিল লেখক এ.বি,এম. আজিজুল হক

ফেসবুকে আমরা

আজকের সেহরি ও ইফতারের সময়সূচী

.

সুরক্ষা অনলাই পোটার্ল

ইতিহাসের এই দিনে

Apps Download

Theme Customized By IT DOMAIN HOST